ঢাকামঙ্গলবার , ৭ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাসিকের ৬ষ্ঠ সাধারণ সভা অনুষ্ঠিত

omor faruk
জুলাই ৭, ২০২০ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের ৬ষ্ঠ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল পৌনে ৪টা পর্যন্ত নগর ভবনের সিটি হল সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
সভাপতির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় নগরীর প্রতিটি ওয়ার্ডের রাস্তা, গলিপথ, ড্রেন নির্মাণ করা হবে। টেকসই উন্নয়ন কাজ বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন ওয়ার্ডের গলিপথসমূহ ঢালাইকাজে স্টোন চিপস, প্রাইমারী,

টারশিয়ারি ও সেকেন্ডারী ড্রেন নির্মাণে উন্নতমানের উপকরণ দিয়ে কাজ সম্পন্নে সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল হবার নির্দেশনা প্রদান করেন মেয়র। উন্নয়ন কাজ তদারকি ও মানের বিষয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরদের সম্পৃক্ত থাকার অনুরোধ জানান মেয়র।
সভার শুরুতে ৫ম সাধারণ সভা হতে ৬ষ্ঠ সাধারণ সভা পর্যন্ত, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি, ধর্মপ্রতিমন্ত্রী এ্যাড. শেখ মো. আব্দুল্লাহ, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, বগুড়া-১ আসনের সাংসদ কৃষিবিদ আব্দুল মান্নান, সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাবেক, সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ, বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর, রাসিকের সাবেক মেয়র ও এমপি বীর মুক্তিযোদ্ধা দুরুল হুদাসহ সিটি কর্পোরশন এলাকায় বসবাসকারী বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট ব্যক্তিবর্গের মৃত্যুতে শোকপ্রস্তাব পাঠ ও তাঁদের আতœার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সোনাদিঘি মসজিদের পেশ ইমাম ক্বারী মোঃ মামুনুর রশীদ।
সভা মঞ্চে উপবিস্ট ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ। সভায় রাসিকের সকল ওয়ার্ড কাউন্সিলর ও সকল বিভাগীয় ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।