ঢাকাবুধবার , ১৮ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাসিকের ৫ম সাধারণ সভা অনুষ্ঠিত

khobor
সেপ্টেম্বর ১৮, ২০১৯ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের ৫ম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে তিনটা থেকে সন্ধ্যা পর্যন্ত সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় গত ২৩-০৫-২০১৯ তারিখে অনুষ্ঠিত এবং ১৯-০৬-২০১৯ তারিখে অনুষ্ঠিত (মূলতবি সভা) ৪র্থ সাধারণ সভার ২৭টি সিদ্ধান্তসূমহ পাঠ ও দৃঢ়ীকরণ, গত ৩০-০৬-২০১৯ তারিখে বিশেষ সাধারণ সভার (বাজেট সভা) সিদ্ধান্তসূমহ পাঠ ও দৃঢ়ীকরণ, গত ২০-০৭-২০১৯ তারিখে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভার সিদ্ধান্তসমূহ পাঠ ও দৃঢ়ীকরণ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা ও
সিদ্ধান্ত গ্রহণ, অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটি, নগর অবকাঠামো নির্মাণ ও সংরক্ষণ স্থায়ী কমিটি, শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা স্থায়ী কমিটি, জন্ম ও মৃত্যু নিবন্ধন স্থায়ী কমিটি, মহিলা ও শিশু বিষয়ক স্থায়ী কমিটি, সম্পত্তি পুনরুদ্ধার ও সংরক্ষণ স্থায়ী কমিটির

অনুষ্ঠিত সভায় বিভিন্ন প্রস্তাবলী পাঠ ও অনুমোদন, সিটি কর্পোরেশনের নতুন ভাগাড় তৈরি বিষয়ে আলোচনাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এছাড়া সভায় রাজশাহীর সড়ক উন্নয়নে ৪৫২ কোটি টাকা একনেকে অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত ওয়ার্ড-১ এর কাউন্সিল তাহেরা খাতুন মিলি, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউন নবী দুদুসহ অন্যান্য ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলম, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।