ঢাকাশুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রামেক হাসপাতালে করোনায় ২ জনের মৃত্যু

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৩, ২০২১ ১০:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২ জন মারা গেছেন।শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, রামেক করোনা ইউনিটে শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩৩ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ৩৬ জন। বর্তমানে রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫ জন, নাটোরের ৪ জন, নওগাঁর ৫ জন, পাবনার ৫ জন এবং কুষ্টিয়ার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১০ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৩ জনের। এছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৬ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৬ জন রোগী। শুক্রবার (৩ ডিসেম্বর) রামেক হাসপাতাল ল্যাবে ৭৪ জনের করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এরমধ্যে করোনা ধরা পড়েছে ৫ জনের নমুনায়। এই দিনে রামেক ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এরমধ্যে রাজশাহীর দুজন এবং জয়পুরহাটের একজনের নমুনায় করোনা শনাক্ত হয়েছেন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, রামেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে করোনা উপসর্গ নিয়ে নওগাঁ ও নাটোর জেলার একজন করে রোগী মারা গেছেন।

তিনি আরও জানান, আশঙ্কাজনক অবস্থায় দুজনই হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তাদের মৃত্যু হয়।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।