ঢাকাশনিবার , ৪ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রামেক চিকিৎসক-কর্মকর্তাদের সাথে স্বাস্থ্যমন্ত্রীর মতবিনিময়

khobor
জানুয়ারি ৪, ২০২০ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ চিকিৎসক ও কর্মকর্তাদের মতবিনিময় করেছেন স্বাস্থ্য ও পরিবাবর কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। এর আগে তিনি রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেন।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী স্বাস্থ্য সেবার ক্ষেত্রে খুবই আন্তরিক। যখনই কোন বিষয় অনুমোদনের জন্য নিয়ে যাওয়া হয় তিনি অনুমোদন দেন। প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশ স্বাস্থ্য খাতে যে সাফল্য অর্জন করেছে তা বিশ^জুড়ে প্রসংশিত হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে বিভিন্ন সমস্যা

তুলে ধরেন। মন্ত্রী বলেন, রাজশাহী মেডিকেল হাসপাতাল হোক আর রাজশাহী মেডিকেল কলেজ হোক উন্নয়নের ক্ষেত্রে প্রধান্য পাবে। কারণ মন্ত্রণালয় যেসব প্রোগ্রাম হাতে নিয়েছে তার ভাগিদার রাজশাহীও। মন্ত্রী এখানকার স্বাস্থ্য সেবার কার্যক্রমে সšু‘ষ্ঠি প্রকাশ করেন এবং বিদ্যমান সমস্যাগুলো যত তাড়াতাড়ি সম্ভব সমাধানের আশ্বাস দেন। রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. নওশাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য-শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো.আলী নূর, রাজশাহী স্বাস্থ্য বিভাগের পরিচালক গোপেন্দ্রনাথ আচার্যসহ উর্ধ্বতন কর্মকর্তা ও চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।