সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাবি শেরপুর উপজেলা সমিতির সভাপতি রাজু, সম্পাদক জাকিয়া

khobor
ফেব্রুয়ারি ২৯, ২০২০ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত শেরপুর উপজেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আরবী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তরিকুল ইসলাম রাজুকে সভাপতি এবং নৃবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জাকিয়া সুলতানাকে সাধারণ সম্পাদক করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ওবায়দুর রহমান, তারিকুর রহমান, শফিউল ইসলাম, খায়রুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হাসান, হিমেল, ইমতিয়াজ, শফিকুল, সাংগঠনিক সম্পাদক আবু রাসেল সিদ্দিকী, মুমিনুল ইসলাম, অর্থ সম্পাদক শিহাব উদ্দিন, দপ্তর সম্পাদক রেজোয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন হোসাইন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রাফি, ক্রীড়া সম্পাদক সাহাদ হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক নুরনবী শুভ, সাংস্কৃতিক সম্পাদক কলি বালা, সহ-সাংস্কতিক সম্পাদক সাবরিনা আখিয়ান, ছাত্রী বিষয়ক সম্পাদক সাবিনা খাতুন, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক ফাতেমা খাতুন, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক তামিম ইকবাল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক গোলাম আযম, শিক্ষা ও সাহিত্য সম্পাদক রবিউল আউয়াল।
এর আগে শুক্রবার বিকেলে উপজেলা সমিতির অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠিত হয়। পরে এই নতুন কমিটি ঘোষণা করা হয়। এ সময় ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আনোয়ারার কবির ভুইয়া, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. আনিছুর রহমান, আইবিএর অধ্যাপক ড. মো. হাছানাত আলী, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুক, ভেটেনারী অ্যান্ড এনিমেল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক শশী আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।