ঢাকাশনিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাবি রৌমারী রাজিপুর উপজেলা সমিতির সভাপতি কুদ্দুস, সম্পাদক রনি

khobor
ফেব্রুয়ারি ২৯, ২০২০ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত কুড়িগ্রামের রৌমারী রাজিপুর উপজেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুল কুদ্দুছকে সভাপতি এবং ইতিহাস বিভাগের একই বর্ষের মো. রনি আহমেদকে সধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন সংগঠনটির সভাপতি আব্দুল কুদ্দুস।
৩১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ইসমাঈল হোসেন সিরাজী, বৃষ্টি বিনতে হামযা, মো. হাবিবুল¬াহ, যুগ্ম সম্পাদক লিমন ইসলাম, মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক আতিক হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক লিপন আহমেদ, কোষাধ্যক্ষ ফারুক হোসাইন, সহ-কোষাধ্যক্ষ রহমাতুল¬াহ জিহাদ, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম, প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন, ক্রীড়া সম্পাদক মো. মামুন, সংস্কৃতি সম্পাদক ফাতেমা লতা প্রমুখ।
এর আগে শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ঈসমাইল হোসেন সিরাজী ভবনে নবীন বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।
এ সময় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এবং সহকারী প্রক্টর ড. এস এম মোখলেসুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা সানিয়া আফরিন তানিয়া, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. রোকনুজ্জামান, ময়মনসিংহ সড়ক বিভাগের সহকারী প্রকৌশলী মো. মাইদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।