ঢাকারবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাবি প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেস ক্লাবের ২০২১-২২ সালের কমিটি গঠন করা হয়েছে। এতে জাগোনিউজের সালমান শাকিল সভাপতি ও দি ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের সোহানুর রহমান সুমন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে নির্বাচন প্রক্রিয়া শেষে আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আমজাদ হোসেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বেলাল হোসাইন বিপ্লব (ডেইলি ইন্ডাস্ট্রি) ও আবু বকর অন্তু (দৈনিক আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক আবু সাঈদ সজল (দৈনিক শেয়ার বিজ/ আলোকিত ভোর), কোষাধ্যক্ষ কামরুল হাসান অভি (দৈনিক মানবকণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম আর মামুন (টাইমস অব বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌশিক তুহিন (দৈনিক ইনকিলাব/আমাদের রাজশাহী), ক্রীড়া সম্পাদক মেশকাত মিশু (ঢাকা পোস্ট/ দি ডেইলি ক্যাম্পাস), দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (ঢাকা টাইমস)।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন দৈনিক নতুন প্রভাতের শোয়াইভ শুভ, রাজশাহী সংবাদের আসিক আদনান,  দৈনিক প্রতিদিনের  সংবাদ পত্রিকার জোবায়ের জামিল।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।