ঢাকাশনিবার , ৩১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে ভোলাহাট ছাত্রকল্যাণ সমিতির নয়া সভাপতি মাহমুদ ও সম্পাদক সোহাগ

R khan
মার্চ ৩১, ২০১৮ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভোলাহাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসানকে সভাপতি ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের নুর আরেফীন সোহাগকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা করেন ছাত্রকল্যান সমিতির উপদেষ্ঠা মন্ডলীর সদস্যরা।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি জামাল উদ্দিন (ইসলামিক স্টাডিজ), দপ্তর সম্পাদক মতিউর রহমান ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, কোষাধ্যক্ষ বাদিরুল ইসলাম (সমাজবিজ্ঞান), মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমাতুন জোহরা (ইংরেজি), সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ অনন্ত (বাংলা), প্রচার সম্পাদক তারেক (সমাজকর্ম) শিক্ষা ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু বকর (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং), জনকল্যাণ সম্পাদক আলিফ (অর্থনীতি), আপ্যায়ন বিষয়ক সম্পাদক রাকিব (বাংলা), সদস্য ফাতেমাতুন জোহরা (পদার্থ), ডলার মাহমুদ (ফোকলোর)।
সম্মেলনে মাহমুদুল হাসান এর সভাপতিত্বে ও আব্দুল আহাদ অনন্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের প্রফেসর ড. মো. আসাদুল ইসলাম, রসয়ায়ন বিভাগের অধ্যাপক ড. নুরুল ইসলাম, ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. শাহ মোখতার আহমদ, ফার্মেসী বিভাগের প্রভাষক উজ্জল হক।
এসময় বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়ে আমরা এমন একটি সংগঠন ছাত্র অবস্থায় গঠন করতে চেয়েছিলাম। কিন্তু আমরা তা করতে পারিনি। আজ তোমাদের হাত ধরে আমাদের সে স্বপ্ন পুরন হলো। তবে তোমাদের খেয়াল রাখতে হবে স্বাধীনতা অর্জনের চাইতে রক্ষা করা কঠিন। ছাত্রকল্যান সমিতিকে টিকিয়ে রাখা তোমাদের জন্য বড় চ্যালেঞ্জ। এ সমিতিকে টিকিয়ে রাখতে তোমাদের ভাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে একসাথে কাজ করতে হবে। সমিতির কার্যক্রমকে গতিশীল করতে হলে বিভিন্ন শিক্ষামূলক প্রশিক্ষন কর্মশালার আয়োজন, ক্যারিয়ার কেন্দ্রিক বিভিন্ন ধরনের কর্মসূচী গ্রহণ করা যেতে পারে।খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।