ঢাকাসোমবার , ৪ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী পলিটেকনিক অধ্যক্ষকে পুকুরে ফেলে দেয়ার ঘটনায় আরো ৪ জন আটক

khobor
নভেম্বর ৪, ২০১৯ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
অনৈতিক দাবি পূরণ না করায় ছাত্রলীগের নেতাকর্মী কর্তৃক রাজশাহী পলিটেকনিক অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিনকে পুকুরে ফেলে চুবানোর ঘটনায় আরো ৪ জনকে আটক করেছে পুলিশ। নগরীর চন্দ্রিমা থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলো, মেহেদি হাসান ওরফে আশিক (২২), মেহেদি হাসান ওরফে হিরা (২৩) ও নবীউল উৎস (২০) ও নজরুল ইসলাম (২৩)।
এ তথ্য নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, পলিটেকনিক অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিনকে পুকুরে ফেলে চুবানোর ঘটনায় আরো ৪ জনকে অভিযান চালিয়ে আটক করা হয়েছে। এর আগে আরো ৫ জনকে গ্রেফতার করা হয়। তার

আগে জিজ্ঞাসাবাদের জন্য ৫০ জনকে আটক করা হয়। যাচাই-বাছাই শেষে ৪৫ জনকে ছেড়ে দেয়া হয়। উল্লেখ্য, গত শনিবার দুপুরে ছাত্রলীগের নেতাকর্মীদের অনৈতিক দাবি না পূরণ করায় অধ্যক্ষকে পুকুরে ফেলে চুবানো হয়। এরপর অধ্যক্ষ বাদী হয়ে চন্দ্রিমা থানায় ৮ জন এজাহার নামীয়সহ অজ্ঞাতনামা ৫০ জনকে আসামী করে মামলা দায়ের করে। এরপর ছাত্রলীগের সেই নেতাকে বহিস্কার করা হয়। ছাত্রলীগের কার্যক্রমও স্থগিত করা হয়। ঘটনার সাথে জড়িতদের বিচার দাবিতে রোববার রাস্তায় নামেন শিক্ষক ও শিক্ষার্থীরা। ঘটনাটি তুমুল সমালোচনার জন্ম দিয়েছে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।