ঢাকাবৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী-ঢাকা রুটে বাংলাদেশ বিমানের ফ্লাইট বৃদ্ধির নির্দেশ

khobor
অক্টোবর ১৭, ২০১৯ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের ডিও প্রদানের পরিপ্রেক্ষিতে রাজশাহী-ঢাকা রুটে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের ফ্লাইট বৃদ্ধির নির্দেশ প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর ২০১৯) বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণায়লয়ের (বিমান অধিশাখা) উপ-সচিব সাবেরা আক্তার স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কে প্রেরণ করা হয়েছে।
চিঠিতে রাসিক মেয়রের ডিও সংযুক্ত করে বলা হয়, ‘ঢাকা-রাজশাহী রুটে বাংলাদেশ বিমান এয়ারলাইন্স লিমিটেডের ফ্লাইট সংক্রান্ত পত্রটির বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে এতদ্বসংগে প্রেরণ করা হলো।’
এ ব্যাপারে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নগরবাসীর যাতায়াতের সুবিধার কথা বিবেচনায় রাজশাহী-ঢাকা রুটে সকাল-বিকেল ফ্লাইট চালু করতে বিমান প্রতিমন্ত্রীকে অনুরোধ

জানিয়েছিলাম। এরই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ বিমানের ফ্লাইট বৃদ্ধির নির্দেশ প্রদান করা হয়েছে। এছাড়া আগামী ২৭ অক্টোবর থেকে ইউএস বাংলা কর্তৃপক্ষ সকালে একটি ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছে। এজন্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি।
উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর ঢাকায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে সক্ষাৎকালে মেয়র খায়রুজ্জামান লিটন সকাল ও বিকেলে ফ্লাইট চালু করতে প্রতিমন্ত্রীকে ডিও প্রদান করেন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।