ঢাকাশনিবার , ৪ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর সব উপজেলা থেকে নমুনা সংগ্রহের কাজ চলছে: ডিসি

omor faruk
এপ্রিল ৪, ২০২০ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর সব উপজেলা থেকে নমুনা সংগ্রহের কাজ চলছে বলে জানিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক। কোন রোগি যেন চিকিৎসা বঞ্চিত না এবং সব কর্মহীন মানুষ যেন খেতে পান সেদিকে নজরদারি বাড়ানো হয়েছে।

আজ শনিবার জেলা প্রশাসনের সংবাদ সম্মেলনে জানানো হয়, গত মার্চ মাসে রাজশাহীতে বিদেশ থেকে এসেছে দুই হাজার ৯৫৯ জন। এর মধ্যে শুক্রবার পর্যন্ত হোম কোয়ারেন্টিনে নেয়া হয় এক হাজার ৮০ জনকে। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ৩১৪ জন। আর ছাড়পত্র দেয়া হয়েছে ৭৬৬ জনকে। গত ২০ ঘন্টায় চারজনকে হোম কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। এরা সভায় মোহনপুরে।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো. হামিদুল হক বলেন, রাজশাহীর সব উপজেলা থেকে নমুনা সংগ্রহের কাজ চলছে। কোন রোগি যেন চিকিৎসা বঞ্চিত না এবং সব কর্মহীন মানুষ যেন খেতে পান সেদিকে নজরদারি বাড়ানো হয়েছে। এছাড়াও মানুষকে বাড়িতে রাখতে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। এরপর দিনে দিনে সংক্রমণ বেড়েছে। সর্বশেষ শুক্রবার দেয়া হিসাবে বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭০ জন। মারা গেছেন ৮ জন। সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৩০ জন।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।