ঢাকাশুক্রবার , ১০ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক নিহত, আহত ২

omor faruk
জুলাই ১০, ২০২০ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলার আলিমগঞ্জ এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে হানিফ এন্টার প্রাইজের একটি বাসের ধাক্কায় কাওসার আলী (২২) নামের এক ট্রলি চালক নিহত হয়েছেন। তিনি নগরীর কাশিয়াডাঙ্গা থানার আব্দুল বারীর ছেলে। আজ শুক্রবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ট্রলি চালক নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার আবদুল বারীর ছেলে। এ ঘটনায় মইন ও নাজিম নামের আরো দু’জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার সকাল ৭টার দিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে একটি বাস যাচ্ছিলো।

পথে বাসটি আলিমগঞ্জ এলাকায় পৌঁছালে অপর দিক থেকে আসা একটি ইট ভর্তি ট্রলির সাথে মুখোমুখি সংগর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলি চালক কাওসার আলীর মৃত্যু হয়। আর আহত দুই ট্রলির শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে বাসের কাউকে আটক করা সম্ভব হয়নি। চালক ও হেলপার পলাতক রয়েছে। এ ঘটনায় দামকুড়া থানায়

একটি মামলা হয়েছে। এ বিষয়ে দামকুড়া থানার অফিসার ইনচার্জ ওসি মাজহারুল ইসলাম বলেন, বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ট্রলি চালক নিহত হয়েছে। দু’জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।