সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ১৯ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পন স্বামীর

omor faruk
জুলাই ১৯, ২০১৯ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দামকুড়া থানায় স্ত্রীকে ছুরি দিয়ে স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পন করেছে স্বামী। সে দামকুড়া থানার কলাশিকো গ্রামের মৃত তাছেম উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম রেন্টু (৩৮)। নিহত স্ত্রীর নাম লাভলি বেগম (২৮)। বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময়ে সে তার স্ত্রী ছুরি দিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরএমপির দামকুড়া থানার অফিসার ইনচার্জ ওসি মাজহারুল ইসলাম আসামী শরিফুলের বরাত দিয়ে জানান, নিজ বাড়িতে রাত ১টা থেকে ২টার মধ্যে শরিফুল তার স্ত্রী লাভলিকে ছুরি দিয়ে হত্যা করে থানায় এসে জানায় সে তার স্ত্রীকে খুন করেছে। তাকে গ্রেফতার করতে হবে। তার কথা অনুযায়ী তার বাড়িতে গিয়ে দেখা যায় ছুরি দিয়ে হত্যা করা তার স্ত্রীর নিথর দেহ পড়ে আছে। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় ও তাকে হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল

কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত লাভলির বাবা বাবলু বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। শরিফুল কেন তার স্ত্রীকে হত্যা করেছে এমন প্রশ্নের জবাবে আসামীর বরাত দিয়ে জানান, আসামী শরিফুল পুলিশকে জানিয়েছে স্ত্রী পরকিয়া করতো। তাকে অনেক নিষেধ করার পরও সে না থামায় তাকে হত্যা করা হয়েছে। যদিও বিষয়টি তদন্ত করা হবে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।