ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে স্কুল থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার, আটক ৪

khobor
জুলাই ৩১, ২০২১ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীর ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজের চুরির ঘটনায় ৪ জনকে আটক করেছে রাজপাড়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া আংশিক মালামাল উদ্ধার হয়েছে। গত শুক্রবার (৩০ জুলাই) দিবাগত রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়ার মৃত শরিফ মন্ডলের ছেলে আনারুল (৩৪) বহরমপুর ব্যাংক কলোনীর মৃত আঃ সামাদের ছেলে সানোয়ার হোসেন কালু (৪০), মৃত সোলাইমানের ছেলে শাহীন শেখ টিটু (৪৪) ও জামিরুল শেখ লিটন (৪৬)।

পুলিশ জানায়, করোনা ভাইরাসের কারনে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর সিটি বাইপাস ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজটি বন্ধ থাকায় কলেজের অধ্যক্ষ আকতার হোসেন একাই নিয়মিত অফিসের কাজকর্ম করতেন। গত ১৯ জুলাই রাত ১১টার দিকে তিনি অফিস বন্ধ করে বাসায় যান। পরদিন সকাল ৭টার দিকে অফিসে এসে দেখতে পান প্রতিষ্ঠানের নিচ তলার জানালার গ্রিল কাটা। ভিতরে প্রবেশ করে দেখেন প্রতিষ্ঠানের প্রজেক্টর, কম্পিউটার সরঞ্জামাদি ও নগদ ২০,০০০ টাকা সহ ২,৯৫,০০০ টাকার মালামাল চুরি হয়েছে। এ ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার পর ২৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযান পরিচালনা করে বহরমপুর মোড় থেকে আসামী আনারুল ও সানোয়ার হোসেনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি স্ক্যানার মেশিন ও ফ্যান উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়। আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে ৩০ জুলাই রাত সাড়ে ১১টার দিকে রাজপাড়া থানা পুলিশের ওই টিম অভিযান পরিচালনা করে বহরমপুর এলাকা থেকে আসামী শাহীন শেখ টিটু ও জামিরুল শেখ লিটনকে গ্রেফতার করে। এসময় আসামীদের কাছ থেকে ১ টি রাউটার, ৪ টি মনিটর, ৪ টি কম্পিউটার উদ্ধার হয়। অন্যান্য মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এস/আর

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।