ঢাকাসোমবার , ৯ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে সাংবাদিকের উপর হামলা, আটক ৫

khobor
সেপ্টেম্বর ৯, ২০১৯ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে কালের কণ্ঠ রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলামের উপরে হামলা চালিয়েছে থিম ওমর প্লাজার নিরাপত্তা কর্মীরা। সোমবার সকাল ১০ টার দিকে রাজশাহী মহানগরীর নিউ মার্কেট সংলগ্ন থিম ওমর প্লাজার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। আটকৃকতরা হলো, নগরীর ষষ্ঠীতলা এলাকার সেকেন্দার আলীর ছেলে সাইদ আলী (২৮), কাটাখালীর মাসকাটাদিঘী এলাকার আলতাফ হোসেনের ছেলে মুন্না (২৭), তেরখাদিয়া এলাকার (ভাড়াটিয়া) মৃত আব্দুল মান্নানের ছেলে আবদুল

হাকিম (৪৮), পবার মথুরা এলাকার মতিউর রহমানের ছেলে নাহিদ (২০), বহরমপুর এলাকার গনেষের ছেলে শ্রী সানি (২২) ও আব্দুল হাকিম (৪৮)।
স্থানীয়রা জানান, সোমবার সকালে মাছ কেনার জন্য থিম ওমর প্লাজার মূল গেট থেকে একটু দূরে মোটরসাইকেল রাখেন সাংবাদিক রফিকুল ইসলাম। এ সময় একজন সিকিউরিটি গার্ড এসে সাংবাদিক রফিকুল ইসলামের মোটরসাইকেলের উপরে রাখা হেলমেটটি নিয়ে যায়। এ সময় রফিকুলকে বলেন, ‘এখানে আই। নিয়ে যা তোর হেলমেট।’ এক পর্যায়ে এক সিকিউরিটি

গার্ড মুন্না এগিয়ে আসে রফিকুলের দিকে। এ সময় সিকিউরিটি গার্ড বলে,‘ এখানে গাড়ি রাখা যাবে না।’ রফিকুল বলে, ‘মাছ কেনা হলেই আমি চলে যাবে।’ সিকিউরিটি গার্ড বলে,‘ এটা তোর বাবার জায়গা ? যে এখানে গাড়ি রেখেছিস বলেই এলোপাথাড়ি মারধর শুরু করে তারা। মাছ ব্যবসায়ী ও পথচারীরা এসে রফিকুলকে উদ্ধার করেন। আবার সিকিউরিটি গার্ড সানি, হাকিম ও নাহিদ এসে লাঠি দিয়ে মারধর শুরু করে। মারধরের খবর ছড়িয়ে পড়লে রাজশাহীতে কর্মরত সাংবাদিকরা ঘটনাস্থলে হামলাকারীদের আটকে রেখে অবস্থান নেন।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে নিয়ে যায়। এ বিষয়ে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, সাংবাদিককে মারধরের ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। এখানো থানায় মামলা হয়নি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।