সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে বিএনপির পথসভায় বোমা হামলার ঘটনায় জাবেদ গ্রেফতার

omor faruk
আগস্ট ১, ২০১৮ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
গত ১৭ জুলাই সিটি নির্বাচনের প্রচারণা চলাকালে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে পথসভা চলাকালীন সময়ে নগরীর সাগরপাড়া মোড়ে বোমা হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় জাবেদকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৪ জুলাই বেলা আনুমানিক ১১টার দিকে তাকে নগরীর সাগরপাড়া এলাকা থেকে আটক করে বোয়ালিয়া থানা পুলিশ। জাবেদ ওই এলাকার আব্দুল লতিফের ছেলে। গ্রেফতারকৃত জাবেদকে আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমাণ্ড আবেদন করেছে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম বলেন, গত ২৪ জুলাই জাবেদকে গ্রেফতার করেছে বোয়ালিয়া থানা পুলিশ। তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমাণ্ড আবেদনও করা হয়েছে। শুনানি এখানো হয়নি।
উল্লেখ্য, গত ১৭ জুলাই সকাল সাড়ে ১০টার দিকে নগরীর সাগরপাড়া মোড়ে বিএনপির পথসভা চলাকালে পর পর তিনটি ককটেলের বিস্ফোরণ হয়। এতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বাংলাভিশনের রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্য এবং পথচারী স্বপন কর্মকার আহত হন। পরে আহতরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

ঘটনার দিন রাতে বোসপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই শামিম বাদী হয়ে অজ্ঞাতনামা ৮ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এরপর হিমেল নামের একজনকে আটক করে পুলিশ। তারপর রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড.মতিউর রহমান মন্টু ও বিএনপির কেন্দ্রীয় নেতা পিন্টুর ফোনাপের অডিও রেকর্ড ফাঁস হয়। এরপর পুলিশ মন্টুকে গ্রেফতার করে ১০ দিনের রিমাণ্ড আবেদন করে আদালতে প্রেরণ করে। আদালত শুনানি শেষে মন্টুর ৫ দিনের রিমাণ্ড মঞ্জুর করে। রিমাণ্ড শেষে মন্টু এখন কারাগারে রয়েছে। তারপরেই সাগরপাড়া এলাকার আলোচিত জাবেদকে গ্রেফতার করে পুলিশ।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।