ঢাকাবৃহস্পতিবার , ২৮ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ফেব্রুয়ারী মাসে ৩০ নারী ও শিশু নির্যাতনের শিকার

omor faruk
ফেব্রুয়ারি ২৮, ২০১৯ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : 
রাজশাহী মহানগর ও জেলার ৯টি উপজেলায় ফেব্রুয়ারী মাসে ৩০ জন নারী ও শিশু নির্যাতনের শিকার হয়েছে। ফেব্রুয়ারী মাসের ১ তারিখ থেকে ২৮ তারিখ পর্যন্ত নারী ও শিশু নির্যাতনের এ ঘটনা ঘটে। ৩০ টি ঘটনার মধ্যে হত্যার চেষ্টা ২, আত্মহত্যা ও আত্মহত্যার চেষ্টা ৬, ধর্ষণ-যৌন নির্যাতন ও নির্যাতন ১৬, নিখোঁজ ৩ জন নারী ও শিশু। উন্নয়ন সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ফেব্রুয়ারী মাসে ঘটে যাওয়া ঘটনাগুলোর মধ্যে রয়েছে, রাজশাহী বিশ^বিদ্যালয়ে এক ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা, পুঠিয়ায় প্রতিবন্ধী (২২) বছরের এক যুবতীকে ধর্ষণ এবং সে তিন মাসের অন্তসত্তা, বাগমারায় পাওনা টাকা ফেরত চাওয়ায় কমেলা বিবি (৪২) কে পিটিয়ে আহত, নগরীর মুশরইল এলাকায় চার মাসের অন্ত:স্বত্তা মালা (২২) নামের এক গৃহবধু গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা, নগরীর চৈতীর বাগান এলাকায় স্বামীকে বেধে রেখে বৃদ্ধা স্ত্রীকে (৬৫) ধর্ষণের অভিযোগ, নগরীর শিরোইল কলোনী এলাকায় মায়ের উপর রাগ করে ফারজানা ইয়াসমিন যুথি’র (২৩)

আত্মহত্যা, নগরীতে চলন্ত ট্রেনের নীচে সেলিনা বেগম (৪০) নামের এক গৃহ বধুর আত্মহত্যা, গোদাগাড়ী মাটিকাটা এলাকায় মানসিক প্রতিবন্ধী শ্রী সত্যবতী (৪৫) নামের এক নারীর আত্মহত্যা, বাগমারায় সহপাঠীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলায় এক শিক্ষার্থীকে জুতাপেটা করায় অভিমানে ঐ ছাত্রের আত্মহত্যার চেষ্টা, পুঠিয়ায় এসএসসি পরীক্ষার্থী বেলাল হোসেন (১৬) প্রবেশপত্র না পেয়ে আত্মহত্যার হুমকি, পুঠিয়ায় প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক এক প্রতিবন্ধী কিশোরী (১৭) কে ধর্ষণের অভিযোগ, বাগমারায় এক কলেজ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, চারঘাটে ধর্ষণের শিকার এক প্রতিবন্ধী (১৩) অন্ত:স্বত্তা, রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে ৭ বছরের এক শিশু নিখোঁজ, নগরীর বালিয়া পুকুর এলাকায় (১৫) বছরের নবম শ্রেণির এক ছাত্রী বখাটেদের নির্যাতনের শিকার, তানোরের বিল্লি স্কুলের ছাত্রী আঞ্জুয়ারা খাতুন বৃষ্টি (১১) ১৩ দিন ধরে নিখোঁজ, নগরীর কাঁটাখালিতে সিজান (১৫) নামের

শিশু নিখোঁজ, তানোর উপজেলার পৌরশহরের চাপড়াতে এস.এস.সি. পরীক্ষার্থী আব্দুর রাজ্জাক আরিফ (১৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা, বাগমারায় পলিথিন ব্যাগে নবজাতক জীবিত শিশু উদ্ধার ধারনা হত্যার চেষ্টা, নগরীর মেহেরচন্ডী এলাকায় দুই বন্ধু মুজাহিদ (১৩) ও মেহেরচন্ডী জামালপুর এলাকার বিজয় (১৪) ঢাকায় কাজের সন্ধানে গিয়ে ফিরলো লাশ হয়ে, বাঘায় এক প্রাথমিক বিদ্যালয়ের বুদ্ধি প্রতিবন্ধী চতুর্থ শ্রেণির শিক্ষার্থী (১৪) কে ধর্ষণ, নগরীকে পনোগ্রাফীর শিকার এক নারীর অভিযোগের ঘটনাগুলো সকলের জন্য উদ্বেগজনক। এদিকে, এসিডি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এরমধ্যে নারী ৯ জন ও শিশু ৯ জন।

খবর ২৪ ঘণ্টা/আরএস 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।