ঢাকামঙ্গলবার , ৬ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টি

khobor
আগস্ট ৬, ২০১৯ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগর ও আশেপাশের উপজেলায় তীব্র তাপদাহ ও গরমের পর স্বস্তির বৃষ্টি হয়েছে। বৃষ্টিতে কিছুটা স্বস্তি নেমেছে। আজ মঙ্গলবার সকাল ১০টা ৭ মিনিট থেকে বৃষ্টি শুরু হয়। বৃষ্টিতে রাজশাহীর তপ্ত আবহাওয়া কিছুটা শীতল হয়ে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার পর থেকে রাজশাহীর আকাশে হালকা মেঘ জমতে শুরু করে। এর কিছুক্ষণের মধ্যেই ঘন কালো মেঘে ঢেকে যায় রাজশাহীর আকাশ। মেঘ ভারি হলে সকাল ১০টা ৭ মিনিটের দিক থেকে বৃষ্টি শুরু হয়। বৃষ্টি শুরু হওয়ার পর থেকেই গরম কিছুটা কমে যায়। বৃষ্টি চলে প্রায়

বেলা পৌণে ১১ টা পযন্ত। এর আগেও সোমবার রাত সোয়া ১০টার দিকে এক ঝলক বৃষ্টি হয়। তবে সেই বৃষ্টি স্থায়ী না হওয়ায় তীব্র গরম থেকে যায়।
বর্ষা মৌসুম হলেও প্রায় সপ্তাহ ধরে রাজশাহীতে বৃষ্টি ছিল না। একদিকে অনাবৃষ্টি অন্যদিকে সূর্যের প্রখরতা। প্রখর রোদে রাজশাহীর উষ্ণ আবহাওয়া আরো উত্তপ্ত হয়ে যায়। বিশেষ করে সোমবার রাজশাহী প্রচুর গরম পড়ে। গরম আর বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে পড়েন নগরবাসী। এতে মানুষের স্বাভাবিক কার্যক্রম চরমভাবে ব্যাহত হয়। এরপর রাত পর্যন্ত প্রচুর গরম পড়ে। গরমের পর রাতে বৃষ্টি শুরু হলেও তা স্থায়ী না হওয়ায় ভ্যাপসা গরম থেকে যায়।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।