ঢাকাশুক্রবার , ৪ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

khobor
ডিসেম্বর ৪, ২০২০ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে গলায় ফাঁস দিয়ে শাহিন আলম শুভ (২৫) নামের এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছেন। আজ শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। তিনি রাজশাহীর বাগমারা উপজেলার তাহেপুর এলাকার নুরপুর গ্রামের মাহবুরর রহমানের ছেলে। নগরীর সুলতানাবাদ এলাকায় তার কর্মরত রেস্টুরেন্টের কর্মচারীদের থাকার কক্ষে গলায় ফাঁস দেয়। তিনি পড়াশোনার পাশপাশি রেস্টুরেন্টের রান্না করতেন। জানা গেছে, শুক্রবার বিকেলে শুভ নগরীর সুলতানাবাদ

এলাকায় অবস্থিত একটি রেস্টুরেন্টের উপরে কর্মচারীদের থাকার কক্ষে গলায় ফাঁস দেয়। এ সময় অন্যরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে বিকেল সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ তথ্য নিশ্চিত করে রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রুহুল আমিন বলেন, পড়াশোনার পাশপাশি শুভ রান্না করতো। সেখানের ৪র্থ তলার একটি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে হাসপাতালে নিয়ে আসে তার সহকর্মীরা। জরুরী বিভাগের চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন। লাশ মর্গে রয়েছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।