সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের পুলিশের উপর হামলা: আটক ১২

omor faruk
আগস্ট ১, ২০১৮ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
গত ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষে গননার সময় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে পুলিশের উপর হামলার ঘটনায় ১২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতদের রিমাণ্ড আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩০ জুলাই রাতে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষে গননা চলছিলো। এ সময় ৭ নং ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থী মতিউর রহমান মতি ও জহিরুল ইসলাম রুবেলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে তারা পুলিশের গাড়ীতেও হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে সেখানে ১৪৪ ধারা জারি করা হয়। এ ঘটনায় পুলিশ ও আনসার সদস্যসহ তিনজন আহত হয়। পরে আহতদের চিকিৎসা দেওয়া হয়। ঘটনাস্থল থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

ওইদিন রাতেই রাজপাড়া থানার সেকেন্ড অফিসার এসআই সেলিম বাদী হয়ে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৩৪ জনকে আসামী করে সরকারী কাজে বাধা দানের অভিযোগে রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। এরমধ্যে অজ্ঞাতনামা ২৫ জন ও এজাহার নামীয় আসামী ৯ জন। আটককৃতদের সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। তাদের বিরুদ্ধে রিমাণ্ড আবেদন করা হবে। এ পর্যন্ত মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোতালেব খবর ২৪ ঘণ্টাকে বলেন, সরকারী কাজে বাধা দানের অভিযোগে দায়ের হওয়া মামলায় আটক ১২ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাদের বিরুদ্ধে রিমাণ্ড আবেদন করা হবে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এ বিষয়ে বুধবার রাজপাড়া থানার ওসি খবর ২৪ ঘণ্টাকে বলেন, ওই মামলায় মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদেরও গ্রেফতার করা হয়েছে। সরকারী কাজে বাধাদানের অভিযোগে এই মামলা দায়ের করা হয়।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।