সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রংপুর ও গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

R khan
মার্চ ৭, ২০১৮ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ আরো এক ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে নগরীর মুন্সিপাড়া কবরস্থান সংলগ্ন কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম ঠিকানা তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল আজিজ জানান, নিহত ডাকাতের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এবং আহত ডাকাতকে চিকিৎসার জন্য ওই মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এদিকে গাজীপুরের শ্রীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুর রব হাওলাদার (৩৫) নামে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছেন। বুধবার ভোর সোয়া ৩টার দিকে শ্রীপুর উপজেলার পটকা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এক এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশের দাবি, গুলি বিনিময়ের সময় ডাকাতদের গুলিতেই আবদুর রবের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগানসহ ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে।

নিহত আবদুর রহমান হাওলাদার শরীয়তপুরের গোসাইরহাট থানার শিবপুর গ্রামের আদুর রাজ্জাক হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, বিস্ফোরক, চাঁদাবাজি ও অস্ত্রসহ ১৬টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।