সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৫ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

R khan
মার্চ ২৫, ২০১৮ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: যশোরের শার্শার হাড়িখালি নামক স্থানে আজ বিকাল সাড়ে ৩ টার সময় সড়ক দুর্ঘটনায় মাহেন্দ্র চালকসহ ৩ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া জানান, বাড়আঁচড়া গামি বগুড়া ট ১১-১৪৯২ নং ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হাড়িখালি মোড়ে দাঁড়িয়ে থাকা মাহেন্দ্রয় ধাক্কা দেয়। মাহেন্দ্রর চালক, যাত্রী ও পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তির জন্য নিয়ে যায়। এসময় মাহেন্দ্র চালক বাগআঁচড়ার আব্দুল ওহাবের ছেলে নজরুল ইসলাম (৫৫) ও নাভারনের আব্দুল হোসেনের ছেলে আলম (৩৪) ও বেনাপোলের ছোট আঁচড়ার লিটনের স্ত্রী রোকসানাকে (২৫) কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শুভ্রা রানী দেবনাথ জানান, আহতদের মধ্যে ৬’ জনের অবস্থা আশংকাজনক। তাই আমরা তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়েছি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।