ঢাকারবিবার , ৩ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

অনলাইন ভার্সন
মার্চ ৩, ২০১৯ ৭:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে মাদকবিক্রেতাদের ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটেছে। এতে লালু মিয়া (৪৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্যও। শনিবার (২ মার্চ) দিনগত রাত দেড়টার দিকে শহরের কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচরে ফাঁকা জায়গায় এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ওই এলাকায় কিছু মাদকবিক্রেতা মাদক কেনাবেচা করছে। এসময় তাদের আটক করার চেষ্টা করলে তারা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল মারতে থাকে।

এসময় পুলিশও সরকারি সম্পদ ও আত্নরক্ষার্থে পুলিশও শর্টগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এক পর্যায়ে মাদকবিক্রেতারা গুলি করতে করতে পালিয়ে যায়। এতে মতিউল ইসলাম ও শফিকুল ইসলাম নামে দুইজন কনস্টেবল আহত হয়।

এসময় ঘটনাস্থল থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবাসহ ওই মাদকবিক্রেতাকে আহত অবস্থায় পাওয়া যায়।

পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাদকবিক্রেতার বিরুদ্ধে ৭টি মাদকের মামলাসহ ৮টির বেশি মামলা রয়েছে বলেও জানান ওসি শাহ কামাল।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।