সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১১ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ম্যানইউ’র মাঠে পেনাল্টিতে গোল দিলেন বোল্ট

R khan
জুন ১১, ২০১৮ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কঅলিম্পিকে আটবার স্বর্ণপদক জয়ী উসাইন বোল্টের ফুটবল প্রেমের কথা সবারই কম বেশি জানা। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে তাঁর খেলতে চাওয়ার ইচ্ছাটাও পুরনো নয়। তবে সে সুযোগ আর হয়ে ওঠেনি জ্যামাইকার সাবেক এ স্প্রিন্টারের।

তবে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলার সুযোগ না হলেও তাদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গোল করার সুযোগ হয়েছে বোল্টের। ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ডের একটি দলের বিপক্ষে মুখোমুখি হয় ‘রেস্ট অফ দ্য ওয়ার্ল্ড একাদশ’। সেখানে ‘রেস্ট অফ দ্য ওয়ার্ল্ড একাদশ’-এ ছিলেন উসাইন বোল্ট।

দুই দলের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হওয়ায় ট্রাইবেকারে গড়ায় ম্যাচ। সেখানে ইংল্যান্ড একাদশ ৪-৩ গোলে ম্যাচটি জিতে নেয়। বোল্ট নির্ধারিত সময়ে গোল না করতে পারলেও শুট আউটে দলের পক্ষে গোল করেন।

এছাড়া এ ম্যাচটি ওল্ড ট্রাফোর্ডের ‘রাজা’ এরিক ক্যান্টোনার প্রত্যাবর্তন ম্যাচও ছিল। এতে বিশ্ব একাদশের হয়ে গোল করেন ভেরন, রবি কিন এবং ক্লারেন্স সিডর্ফ। অন্যদিকে ইংল্যান্ড একাদশের হয়ে গোল করেন মাইকেল ওয়েন।

তবে মাঠের খেলায় যেই জিতুক, মাঠের বাইরের খেলায় জিতে গেছে মানবতা। এ ম্যাচের মাধ্যমে ইউনিসেফের চ্যারিটিতে ৫.৫ মিলিয়ন ইউরো যোগ হয়েছে।

 

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।