ঢাকাসোমবার , ২৮ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মোহনপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

অনলাইন ভার্সন
অক্টোবর ২৮, ২০১৯ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

মোহনপুর প্রতিনিধি: সকলের হাত, পরিচ্ছন্ন থাক” সকলের জন্য উন্নত স্যানিটেশন নিশ্চিত হোক সুস্থ জীবন” এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে রাজশাহীর মোহনপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন করা হয়েছে। এর সহযোগিতায় ছিল ব্র্যাক ও ভার্ক এনজিও।

সোমবার সকাল ১০ টায় মোহনপুর উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে উপজেলা চত্বর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন। দিবসের তাৎপর্য তুলে ধরে স্বাগত বক্তব্য প্রদান করেন জনস্বাস্থ্য উপ- সহকারী প্রকৌশলী জাকির হোসেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল ,

সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা বিপুল কুমার মালাকার, পল্লী উন্নয়ন কর্মকর্তা তৌহিদুর রহমান, সমবায় কর্মকর্তা আব্দুল হাকিম, পরিসংখ্যান কর্মকর্তা ফরাদ হোসেন, রি উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন , প্রভাষক আমজাদ হোসেন। ব্র্যাকওয়াশ কর্মসূচি এলাকার ব্যবস্থাপক এরশাদ আলম, ভার্ক শাখা ব্যবস্থাপক হাফিজুর রহমান, ফেসিলেটর মজিবুব রহমান, প্রধান শিক্ষক শহিদুল আলমসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।