ঢাকাবুধবার , ১৮ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মোবাইল উদ্ধারের নামে রাজপাড়া থানার এসআই’র বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ!

omor faruk
মার্চ ১৮, ২০২০ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার এস আই শরিফুলের বিরুদ্ধে এক চা বিক্রেতার কাছে থেকে মোবাইল উদ্ধারের নামে ১০ হাজার টাকা ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে।
ভোক্তুভোগী হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়া লক্ষীপুর এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে আনোয়ার হোসেন ফেলু। তিনি নগরীর আরডিএ মার্কেট এর একজন চা বিক্রেতা।
ভোক্তুভোগী সাংবাদিকদের অভিযোগ করে জানান, গত ১৫ মার্চ তার কাছে একটি অজ্ঞাত নম্বর থেকে ফোন আসে তাকে জানানো হয় যে তার ফোনটি চোরাই এ বিষয়ে আমাদের কাছে মামলা আছে বলে তারা দেখা করতে বললে চা  বিক্রেতা তাদের সাথে  নগরীর কাদের মন্ডলের মোড়ে জামাই মোয়াজ্জেম

এর দোকানে  দেখা করতে যায়। আর সে সময় রাজপাড়া থানার এস আই শরিফুল চা বিক্রেতার কাছে থেকে ফোনটি কেড়ে নিয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে বলে ফোনটি চুরির আর এটি মীমাংসার জন্য টাকা দিতে হবে না হলে তোমরা ঝামেলায় পড়ে যাবে। ভোক্তুভোগী আরো অভিযোগ করে বলেন, আমি যার কাছে থেকে মোবাইল ফোনটি কিনেছি তার কাছে চলেন আমি তো কোন ফোন চুরি করিনি আমি ফোনটি কিনেছি, তখন এস আই শরিফুল ও সাথে থাকা অজ্ঞাত তিন চারজন বলে আমরা বাগমারা থানা থেকে এসেছি বলে নানা রকমের ভয়ভিতি দেখায় এক পর্যায়ে চা বিক্রেতা ফেলু তার জামাইয়ের দোকান থেকে ৫ হাজার আর নিজে যোগাড় করে ৫ হাজার টাকা দেয় এস এআই শরিফুলকে।

এস আই শরিফুল ও তার সাথে সাদা পোশাকে থাকা তিন চার জনকে তিনি বাগমারা থানার পুলিশ পরিচয় দেয় এবং বলে বিষয়টি কাউকে না জানাতে, বলে কৌশলে তারা সটকে পড়ে। 
রাজপাড়া থানার এস আই শরিফুলের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি গিয়েছিলাম আমার সাথে বাগমারা থানার পুলিশ ছিল। পুলিশ সদস্যদের নাম জানতে চাইলে তিনি বলেন, আমি জানি না থানা থেকে আমাকে তাদের সঙ্গে যেতে বলা হয়েছিলো। বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বলেন, পুলিশ পাঠানো হয়েছিলো যে দুটি ট্যব উদ্ধার করা হয়েছে। ওসির কাছে পুলিশ

সদস্যদের নাম জানতে চাইলে তিনি বলেন, থানায় এসে সব তথ্য পাবেন ফোনে বলা যাবে না। রাজাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদত হোসেন মুঠোফোনে বলেন, বিষয়টি আমার জানা নেই। থানা থেকে কাউকে পাঠানো হয়নি।এ বিষয়ে মুঠোফোন জানতে চাইলে বোয়ালিয়া জোনের উপ- পুলিশ কমিশনার সাজিদ হোসেন বলেন, আপনারা রাজপাড়া থানায় এ বিষয়ে তথ্য নিন বলে ফোনটি কেটে দেন।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।