সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় পিতৃ পরিচয়ের দাবিতে অন্তসত্বা নারী

bulbul ob
এপ্রিল ২৭, ২০২০ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

ওয়াসিম আরমান (মোংলা): বাগেরহাটের মোংলায় অনাগত সন্তানের পিতৃ পরিচয়ের দাবিতে প্রশাসনসহ সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরছে অসহায় এক যুবতী। এলাকার স্থানীয় প্রভাবশালীদের সেচ্ছাচারিতার কারনে অনাগত এ শিশুর পিতৃ পরিচয় পাচ্ছেনা বলেও অভিযোগ উঠেছে। তবে ওই যুবতীর দাবি, এলাকার আয়নাল নামের যুবক তার অসহায়ত্বের সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তোলায় ৫মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরেছে স্বামী পরিত্যক্তা ওই যুবতী।

আয়নাল নামেন ওই যুবক এ ঘটনা মিথ্যা ও যুবতীকে নষ্ট চরিত্রহীন  আখ্যায়ীত করে।

মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের নারকেলতলা আবাসনের জৈনক ওই যুবতী (২২)। একই এলাকার স্থানীয় কোরবান মল্লিকের ছেলে আয়নাল (৪০) বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে তার সাথে অবৈধ শারীরীক সম্পর্ক গড়ে তোলে। পরে ৫মাসের অন্তঃসত্তা হওয়ায় ওই যুবতী নারীকে পুরো এলাকা জুড়ে চলছে আলোচনা সমালোচনা। বিষয়টি সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল)কে জানালে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের আশ্বাস দেন।

সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল) মোঃ আসিফ ইকবাল জনান মেয়েটি ও তার পরিবারের সদস্যরা আমাকে মৌখিক ভাবে জানিয়েছে, তদেরকে  লিখিত অভিযোগ করার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।