ঢাকাশুক্রবার , ২২ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ১০ বরযাত্রী নিহত

অনলাইন ভার্সন
নভেম্বর ২২, ২০১৯ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় স্বাধীন এক্সপ্রেস নামে একটি বাসের সঙ্গে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরও চারজন যাত্রী। শুক্রবার দুপুরে উপজেলার ষোলঘর এলাকায় এ ঘটনা ঘটে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভুইয়া  বলেন, শুক্রবার বেলা দুইটার দিকে উপজেলার ষোলঘর এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজন শিশু, দুইজন নারী ও চারজন পুরুষ।

তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।  ওসি আরও জানান, মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকশার থেকে বরযাত্রী বহরের সঙ্গে রাজধানীর কামরাঙ্গীচর যাচ্ছিল মাইক্রোবাসটি। পথে মাওয়াগামী স্বাধীন এক্সপ্রেস এর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষে হলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে আরও জানা যায়, নিহতদের মরদেহ শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আর বাস ও মাইক্রোবাসের আহত চার যাত্রীকে ঢাকায় পাঠানো হয়েছে।

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। বাস ও মাইক্রোবাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, মাওয়া থেকে ঢাকাগামী বরের বহরের মাইক্রোবাস ও ঢাকা হতে ছেড়ে আসা স্বাধীন পরিবহনের যাত্রীবাহী বাস মহাসড়কের শ্রীনগরের ষোলঘর মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের ৮ জন ঘটনাস্থলে ও ২ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যায়।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।