সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৯ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতালে খবর সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার ২ সাংবাদিক

অনলাইন ভার্সন
জানুয়ারি ২৯, ২০১৯ ৩:৪২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: রাজধানীর মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালের অনিয়মের খবর সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন আরটিভির দুই সাংবাদিক। তারা হলেন- প্রতিবেদক সোহেল রানা ও ক্যামেরাম্যান নাজমুল হোসেন সায়মন।
মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন আরটিভির বার্তা সম্পাদক আক্তার হোসেন।
জানা গেছে, অনিয়মের খবর পেয়ে মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালে যান সোহেল রানা ও নাজমুল হোসেন। এ সময় অনিয়মের ভিডিও ধারণ করতে গেলে হাসপাতালের কর্মীরা তাদের ওপর হামলার করেন।
হামলার শিকার নাজমুল হোসেন সায়মন জানান, সংবাদ সংগ্রহ করতে গেলে প্রথমে হাসপাতালের নিরাপত্তারক্ষীরা বাধা দিয়ে পরিচালকের অনুমতি নিতে বলেন।

পরে পরিচালকের কক্ষে গেলে তিনি সাংবাদিকদের নিয়ে বিষোদগার করে বলেন, সাংবাদিকদের কারণেই প্রধানমন্ত্রী ডাক্তারদের ওপর কড়াকড়ি করেছেন। হাসপাতালে কোনো সাংবাদিক প্রবেশ করা যাবে না।

তিনি জানান, পরে আমরা হাসপাতাল থেকে বের হয়ে রাস্তায় রোগীদের বক্তব্য নিতে গেলে হাসপাতালের কর্মীরা ফের বাধা দেন। ক্যামেরার লেন্স ভেঙে ফেলেন। তাদের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে প্রতিবেদক সোহেল রানা ও তার ওপর হামলা করা হয়।
এদিকে এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।
সংগঠনের সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও সাধারণ সম্পাদক শাবান মাহমুদও পৃথক বিবৃতিতে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।