ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মাশরাফীর অনুরোধে শাস্তি স্থগিত ৪ চিকিৎসকের

অনলাইন ভার্সন
এপ্রিল ২৯, ২০১৯ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: নড়াইল সদর হাসপাতালে অনুপস্থিত থেকে ওএসডি (অন স্পেশাল ডিউটি) হওয়া চার চিকিৎসকের শাস্তি স্থগিত হয়েছে মাশরাফী বিন মোর্ত্তজার অনুরোধে।

রোববার রাতে নড়াইল সদর হাসপাতালের ডা. মো. শওকত আলী, জুনিয়র কনসালটেন্ট, কার্ডিওলজি; ডা. মো. রবিউল আলম, জুনিয়র কনসালটেন্ট, কার্ডিওলজি; ডা. মো. আখতার হোসেন, সিনিয়র কনসালটেন্ট, সার্জারি, ডা. এ এস এম সায়েম, মেডিকেল অফিসারকে ওএসডি করে রাজধানীর মহাখালীর স্বাস্থ্য অধিদপ্তরে বদলি করা হয়।

এরপর সোমবার দুপুরে মাশরাফীর অনুরোধে নড়াইল সদর হাসপাতালের সেই চার চিকিৎসকের শাস্তি স্থগিত করা হয়েছে।

তাদের আপাতত নড়াইল সদর হাসপাতালেই কর্মরত থাকার জন্য মন্ত্রণালয় থেকে মৌখিকভাবে নির্দেশ দেওয়া হয়েছে।
মন্ত্রণালয় থেকে মোবাইল ফোনে মৌখিকভাবে বিষয়টি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আ ফ ম মশিউর রহমান বাবুকে জানানো হয়।

তিনি বলেন, অল্প সময়ের মধ্যে লিখিতভাবে হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হবে।

বৃহস্পতিবার নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা ওই হাসপাতলে ঝটিকা অভিযানে যান। সেখানে চার চিকিৎসক বিনা অনুমতিতে (ছুটি ছাড়া) অনুপস্থিত থাকার প্রমাণ পান।

পরে বিনা অনুমতিতে হাসপাতালে অনুপস্থিতির কারণ দর্শানোর নোটিশের পাশাপাশি দায়িত্ব থেকে সরিয়ে দেয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। এরপর রবিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই চিকিৎসকদের ওএসডি করে ৭ কর্মদিবসের মধ্যে মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরে যোগ দিতে বলা হয়।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।