ঢাকাবুধবার , ১৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মহাসড়কে চাঁদাবাজি ও হয়রানি করলে আইনগত ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৩, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী জেলা পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজার মোড়ে আসন্ন পবিত্র ঈদ-উল- ফিতরকে সামনে রেখে সূষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিতকরণের লক্ষ্যে সম্মানিত নাগরিক ও সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আব্দুল বাতেন বিপিএম, পিপিএম।

এতে সভাপতিত্ব করেন রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশনস) টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম।

বুধবার (১৩ এপ্রিল) বেলা আড়াই টায় মতবিনিময় সভায় মহাসড়কে চাঁদাবাজি বন্ধ ও যানজট নিরসন করে আসন্ন পবিত্র ঈদ- উল-ফিতরকে সামনে রেখে কিভাবে ট্রাফিক ব্যবস্থাপনা আরো বেশি সুষ্ঠু ও সুন্দর করা যায় সে বিষয়ে উপস্থিত নাগরিকগন ও সাংবাদিকগনের মধ্য থেকে অনেকেই মতামত দেন।

প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল- ফিতরকে সামনে রেখে রাজশাহীতে বিশেষ ট্রাফিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। খুব শীঘ্রই এ পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। মহাসড়কে চাঁদাবাজি বন্ধ করতেও পুলিশ তৎপর রয়েছে।

তিনি বলেন, পণ্যবাহীসহ যে কোন গাড়িতে কেউ চাঁদাবাজি বা হয়রানি করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের কোন সদস্য অনিয়ম ও অপরাধের সাথে জড়িত হলে অনুসন্ধান সাপেক্ষে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। তিনি উপস্থিত সকলকে ট্রাফিক আইন মেনে চলা ও তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহবান জানান। এছাড়াও রাজশাহীতে কোন অনিয়মের বিষয়ে কেউ তথ্য দিতে চাইলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর পাশাপাশি রেঞ্জ কন্ট্রোল এর ০১৩২০১২২৪৯৮ নম্বরে তথ্য দেবার আহবান জানান।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।