ঢাকামঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মহাদেবপুর সংখ্যালঘু পল্লীতে হামলার অভিযোগ

নওগাঁ প্রতিনিধি
মার্চ ২৮, ২০২৩ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর মহাদেবপুরে দিনে দুপুরে দেশীয় অস্ত্রসহ সংখ্যালঘু পল্লীতে হামলা চালিয়ে গহবধুকে মারপিট ও বসতবাড়ী ভাংচুরের অভিযাগ উঠেছে।

এ ঘটনায় ওই মহিলার স্বামী বাবু রাম কিসকু বাদী হয়ে ৭ জনের নাম থানায় অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুরে উপজেলার সেফাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে সোমবার দুপুরে চকগোপী গ্রামের মৃত সাত্তারের ছেলে চঞ্চল হোসেন, মৃত লবা হোসেনের ছেলে ফারুক হোসেন, আকতার আলীর ছেলে মারুফ হোসেন, সাইদুল ইসলামের ছেলে নানু, রাজ্জাক আলীর ছেলে ইমরান হোসেন, ভোলাইন গ্রামের অরুনের ছেলে রাবি, বামনসাতা গ্রামের মৃত মাজেদ আলীর ছেলে মোয়াজ্জিম হোসেন দেশীয় অস্ত্রসস্ত্র সজ্জিত হয়ে দুর্গাপুর গ্রামের সংখ্যালঘু পল্লীতে হামলা চালায়। এ সময় তারা বাবু রাম কিসকুর স্ত্রী কল্পনা রানীকে বেদম মারপিট করে।

পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা দেশীয় অস্ত্র হাসুয়াসহ বিভিন্ন অস্ত্র দেখাইয়া ভয়ভীতি ও প্রাণনাশের হুমকী প্রদান কর পালিয়ে যায়। পরে স্থানীয়রা কল্পনা রাণীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতাল নিয়ে যান।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।