সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৬ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় নিখোঁজের দুইদিন পর শিশুর মরদেহ উদ্ধার

অনলাইন ভার্সন
অক্টোবর ২৬, ২০১৮ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবানার ভাঙ্গুড়ায় নিখোঁজের তিনদিন পর তাইমা খাতুন নামে ১৪ মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে কি কারণে বা কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছে না কেউ।
শুক্রবার সকালে বাড়ির পাশের একটি ডোবা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মৃত শিশু তাইমা উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের ভেড়ামারা গ্রামের রুহুল আমিনের মেয়ে।
পুলিশ ও শিশুটির পরিবারের লোকজন জানায়, গত মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়ির সামনের উঠানে খেলা করার সময় নিখোঁজ হয় তাইমা। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরেরদিন বুধবার ভাঙ্গুড়া থানায় একটি সাধারণ ডায়রী করেন তার বাবা রুহুল আমিন।

এদিকে শুক্রবার সকালে প্রতিবেশী এক মহিলা বাড়ির পাশে ওই ডোবাতে কাপড় পরিস্কার করতে গিয়ে কচুরীপানার মধ্যে মরদেহ ভাসতে দেখে তাইমার পরিবারকে খবর দেন। পরে স্বজনরা মরদেহটি তাইমার বলে সনাক্ত করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠায়।
এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

খবর২৪ঘণ্টা, /জেএন        

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।