সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কনস্টেবল নিহত,আহত ২

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৪, ২০১৮ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েন বাজার এলাকায় নিয়মিত গাড়ী তল্লাশির সময় ট্রাক চাপায় রুবেল হোসেন (২৪) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এসময় রিমা হেমব্রম (২৩) ও আলমগীর হোসেন (৩০) নামের অপর দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তিনজনই বনপাড়া হাইওয়ে  থানায় কর্মরত ছিলেন। সোমবার বিকেল চারটার দিকে পাবনা-নাটোর মহাসড়কে উপজেলার কয়েন বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত রুবেল হোসেন নওগাঁ জেলার বদলগাছী গ্রামের বাসিন্দা। মাত্র ৭দিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি।
বনপাড়া হাইওয়ে থানার এসআই শরিফুল ইসলাম জানান, বিকেলে কয়েন বাজার এলাকায় নিয়মিত গাড়ী তল্লাশি করছিলেন তিনি। এসময় ফুলকপি বোঝাই একটি ট্রাককে তল্লাসির জন্য থামার নির্দেশ দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে  দায়িত্বরত পুলিশদের বহনকারী মাইক্রোবাসের উপর উল্টে পড়ে। এতে চাপা পড়ে পুলিশ সদস্য রুবেল হোসেন ঘটনাস্থলে মারা যান। এসময় দায়িত্বরত পুলিশ সদস্য  রিমা হেমব্রম ও আলমগীর হোসেন আহত হন।
তাদেরকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী হাসপাতালে ভর্তি করা হয়েছে । বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলিম হোসেন সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার জন্য অভিযুক্ত লড়ি ও ট্রাকটি আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি  প্রক্রিয়া চলছে।খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।