ঢাকাশুক্রবার , ২৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বোরকা পরে হামলা মা-মেয়েসহ নিহত ৩

খবর২৪ঘন্টা ডেস্ক
জুন ২৪, ২০২২ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে বোরকা পরে অতর্কিতে সন্ত্রাসী হামলার ঘটনায় মা-মেয়েসহ তিনজনের মৃত্যু হয়েছে।

বকশীগঞ্জ হাসপাতালে তাদের মৃত্যু হয়। আরও তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যা ৭টার দিকে শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ৭টার দিকে বোরকা পরা দুজন অজ্ঞাতনামা সন্ত্রাসী কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের মনু মিয়ার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে তিনজনকে গলাকেটে এবং আরও তিনজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পথেই মারা যায় মনিরা বেগম নামে (৪০) এক নারী। বকশীগঞ্জ হাসপাতালে আনার পরে আরও দুজনের মৃত্যু হয়। নিহতরা হলেন মনু মিয়ার কন্যা মনিরা বেগম (৪০), মনু মিয়ার স্ত্রী শেফালী বেগম (৬০) ও মৃত নূর জামালের ছেলে মাহমুদ হাজী (৬৫)।

আহতরা হলেন আহাদ আলীর স্ত্রী বাচ্চুনী বেগম (৫২), জয়নাল আবেদীনের ছেলে মনু মিয়া (৭৫) ও মনু মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (৪০)। তবে কী কারণে এই হামলার ঘটনা ঘটেছে, তা জানা যায়নি।

শেরপুর ডিবি পুলিশের ইন্সপেক্টর রিয়াদ মাহমুদের নেতৃত্বে একটি টিম তদন্তের জন্য বকশীগঞ্জ হাসপাতালে অবস্থান করছেন। বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।