সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৯ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপে মেসির ফেভারিট যারা

R khan
জুন ৯, ২০১৮ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

 

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্করাশিয়া বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে পুরো ফুটবল মহল। মাঠের উত্তেজনা এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সর্বত্র। তারকা ঠাসা এক বিশ্বযজ্ঞের অপেক্ষায় ফুটবলপ্রেমীরা। এক্ষেত্রে আসন্ন বিশ্বকাপে আলো ছড়াতে পারেন এমন তারকাদের ছোট তালিকা করা বেশ কঠিন। আর সেই কাজটিই করলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

স্প্যানিশ গণমাধ্যম এল মুন্ডো দেপোর্তিভোর প্রশ্নের জবাবে মেসি মোট ৮ জনের নাম নিয়েছেন, যারা কড়া নাড়তে থাকা বিশ্বকাপে আলো ছড়াতে পারেন। তালিকায় অবশ্য নিজের নামই রাখেননি মেসি। পাশাপাশি জায়গা হয়নি পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদোরও।

তবে ব্রাজিল থেকে বন্ধু নেইমারকে যেমন ছোট্ট তালিকায় রেখেছেন, রেখেছেন বার্সা সতীর্থ আরেক ব্রাজিলিয়ান ফিলিপে কৌতিনহোকেও। ব্রাজিলেন দু’জন থাকলেও মেসি তালিকায় রাখেননি কোনো আর্জেন্টাইনকেই। বেলজিয়ামের দুই তারকা এডেন হ্যাজার্ড এবং কেভিন ডি ব্রুইন ফুটবল জাদুকরের নজরে আছেন।

সঙ্গে স্প্যানিশদের মহাতারকা তার সদ্যসাবেক বার্সা সতীর্থ আন্দ্রেস ইনিয়েস্তা ও ডেভিড সিলভার মতো মিডফিল্ডারকে তালিকায় রেখেছেন মেসি। এছাড়া, ফেভারিটের তালিকায় থাকা ফ্রান্সের অ্যান্টনে গ্রিজম্যান, যাকে বার্সা দলের টানার চেষ্টায় আছে; আর কাইলিয়ান এমবাপেকে বিশ্বকাপে আলো ছড়াতে পারেনদের তালিকায় রেখেছেন তিনি।

 

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।