সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২০ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিজয়ের মঞ্চে বান্দরবানের কারাতে ও জুডো প্রতিযোগিগন

R khan
মার্চ ২০, ২০১৮ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবান প্রতিনিধি : বিজয়ের সুবাস বয়ে নিয়ে এসেছে বান্দরবানের সেই ক্ষুদে কারাতে ও জুডো প্রতিযোগিগন । দেশের সুনাম ছড়িয়ে দিয়েছে পাহাড়ী অঞ্চলের এই নতুন প্রজন্মের তরুন মুুখ গুলো ।

জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত বাংলাদেশ যুব গেমস ২০১৮ এর চূড়ান্ত প্রতিযোগিতায় (কারাতে ও জুডো) বান্দরবান পার্বত্য জেলা হতে বিজয়ী প্রতিযোগিগণ আজ সকালে জেলা প্রশাসক জনাব মোঃ আসলাম হোসেন সাথে সৌজন্য সাক্ষাত করেন।বান্দরবান পার্বত্য জেলার প্রতিযোগিগণ কারাতে প্রতিযোগিতায় স্বর্ণপদক ০১ টি, রৌপ্য ০১ টি, তাম্র ০৫ টি এবং জুডো প্রতিযোগিতায় স্বর্ণ পদক ০২ টি, রৌপ্য ০১ টি ও তাম্র পদক ০২ টি সর্বমোট ১২ টি পদক অর্জন করেছে। জেলা প্রশাসক, বান্দরবান পার্বত্য জেলা মহোদয় বিজয়ীদেরকে অভিনন্দন জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে এর ধারাবাহিকতা অক্ষুন্ন রাখার জন্য আশা ব্যক্ত করেন ।

তিনি আরো বলেন পাহাড়ী অঞ্চল গুলো এখন আর পিছিয়ে নেই এই পাহাড়ী অঞ্চলের ছেলে মেয়েরা তাদের পরিশ্রম,মেধা আর প্রবল চেষ্টা দিয়ে বিশ্বের কাছে তুলে ধরেছে । এই গৌরব শুধু বান্দরবান বাসীর নয় এই গেীড়ব সমগ্র বাংলাদেশের । সকলের আন্তরিক প্রচেষ্ঠা অবহ্নত থাকলে বাংলাদেশ একদিন সত্যিকার অর্থে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে পরিনত হবে তাথে কোন সন্ধেহ নেয় ।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।