ঢাকাবুধবার , ৭ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বার্সেলোনা নয়-ইন্টার মিয়ামিতে যাচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্ক
জুন ৭, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি পিএসজি ছাড়ার পর ব্যাপক আলোচনা শুরু হয়েছে।

কোন ক্লাবে যাচ্ছেন লা পুলগা- এটি যেন কোটি টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। কিছুদিন আগেই লা লিগার সবুজ সংকেতের কথা জানা যায়। তবে কি বার্সেলোনাতেই ফিরছেন মেসি।

অপেক্ষায় থাকা ভক্তদের এবার প্রশ্নের উত্তর মিলেছে। স্প্যানিশ ক্লাব নয় যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামিতে যাচ্ছেন লিও।

আমেরিকার মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামিতে মেসির যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক গিলেম বালাগ। এক টুইট বার্তায় সিনিয়র এই সাংবাদিক জানিয়েছেন, মেসি তার গন্তব্য ঠিক করে ফেলেছেন। মেসির গন্তব্য ইন্টার মিয়ামি’।

দ্য অ্যাথলেট জানিয়েছে ইন্টার মিয়ামি শেষ পর্যন্ত মেসিকে দলে নেওয়ার দৌড়ে জিতেছে। মূলত বিশ্ব বিখ্যাত দুই প্রতিষ্ঠান অ্যাডিডাস ও অ্যাপেলের সহযোগিতায় মেসিকে দলে ভেড়াতে যাচ্ছে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। ব্রিটিশ গণমাধ্যম বিবিসিও তাদের প্রতিবেদনে মেসির ইন্টার মিয়ামিতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

সব কিছু ঠিক থাকলে কয়েকদিনের ভেতর আনুষ্ঠানিক ঘোষণা আসতে যাচ্ছে। যদি তাই হয় তাহলে ২১ জুলাই মেসি প্রথমবারের মতো ইন্টার মিয়ামির জার্সিতে মাঠে নামবেন। বার্সেলোনায় ২১ বছর কাটিয়েছিলেন।

সে সময় কাতালানদের হয়ে ৩৫টি শিরোপা নিজের নামে করেন লিও। ইউরোপের ফুটবল থেকে বেরিয়ে এই প্রথম বাইরের কোনো ক্লাবে খেলতে যাচ্ছেন তিনি।

বিএ/০

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।