সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৩ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী রামঠাকুর আশ্রমের শ্রী মন্দিরের উদ্বোধন ও বস্ত্র বিতরণ অনুষ্টান অনুষ্টিত

R khan
মার্চ ২৩, ২০১৮ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের হাফেজঘোনায় সনাতনী ধর্মালম্বীদের নবনির্মিত শ্রী শ্রী রামঠাকুর আশ্রমের শ্রী মন্দিরের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে পচিঁশ লক্ষ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত এই শ্রী মন্দিরের উদ্বোধন করেন।

অনুষ্টানে শ্রী মন্দিরের উদ্বোধন করার পর এক আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্টান অনুষ্টিত হয়। এসময় প্রধান ধর্মীয় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গালহালীয়া জোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী অভেদানন্দ ব্রহ্মচারী মহারাজ। অনুষ্টানে গরীব ও অসহায় প্রায় তিনশত নারীর মধ্যে বস্ত্র ও বিতরণ করা হয়।

এসময় অনুষ্টানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলী হোসেন,সহকারি কমিশনার অরুণ কৃষ্ণ পাল,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো:আবু বিন ইয়াছিন আরাফাত,রামঠাকুর আশ্রমের পরিচালনা কমিটির সভাপতি অর্পণ কুমার দাশ,সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশসহ সনাতন ধর্মালম্বী নারী ও পুরুষেরা।

শ্রী মন্দিরের উদ্বোধন উপলক্ষে সকাল থেকে মন্দির প্রাঙ্গনে চলে মঙ্গল প্রদীপ প্রজ্জলন,সমবেত প্রার্থনা,গীতা পাঠ, মহাপ্রসাদ বিতরণসহ নানান আয়োজন।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।