সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২০ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে গরীব দুস্থ লোকজনের মাঝে ভিজিডির চাল বিতরন

R khan
মার্চ ২০, ২০১৮ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে গরীর দুস্থ লোকজনের মাঝে বিজিডির খাদ্য শস্য বিতরন করা হয়েছে । মঙ্গলবার সকালে ৪ নং সুয়ালক ইউনিয়নের ৪৪৩ জনের মাঝে ৩০ কেজি করে এই বিজিডির চাল বিতরন করা হয়।

পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির উপস্থিথিতে বিজিডির চাল বিতরন কর্মসুচিতে আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার , অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান ,সদর উপজেলা চেয়ারম্যান আবদ্দুল কুদ্দুস , ৪ নং ইউপি চেয়ারম্যান উখ্যানু মারমা সহ আরো অনেকে।

বিডিজির চাল বিতরন অনুষ্ঠানে অতিথিরা বলেন বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং সকল মেহনতি মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নানা কার্যক্রম গ্রহন করেছে যার সুবিধা বর্তমান জনসাধারন ভোগ করছে । বিশেষ করে গ্রামীন অর্থনৈতিক উন্নয়নে বেকার যুব সমাজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদরে হাতে কলমে নানা প্রশিক্ষনের ব্যাবস্থা গ্রহন করেছে । বর্তমান সরকার যে ভাবে দেশের উন্নয়নে এগিয়ে যাচ্ছে সকলের সহযোগিতা পাশে থাকলে এবং দেশ উন্নয়নে সবাই এক যোগে কাজ করে গেলে বাংলাদেশ একদিন উন্নয়নের দ্বাড় প্রান্তে পেীছে যাবে বলে অতিথিরা আশা করেন ।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।