ঢাকাসোমবার , ৯ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

khobor
মার্চ ৯, ২০২০ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ মার্চ) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভায় বক্তারা বাজার ও বিভিন্ন মোড়ে যানজট নিরসন, ব্যবসা-বাণিজের প্রচার বিষয়ে যখন-তখন শিক্ষা প্রতিষ্ঠানসহ মসজিদ এলাকায় মাইক বাজানো, শিক্ষা প্রতিষ্ঠান এলাকায় মাদক সেবনের কৌশল, স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা সংকট, বাল্যবিয়ে এবং পার্ক এলাকায় জুটি বেধে শিক্ষার্থীদের আগমনসহ গত মাসে ঘটে যাওয়া পৃথক দুটি হত্যাকান্ডের বিষয় নিয়ে আলোকপাত করেন।

চোরাচালান প্রতিরোধ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, সন্ত্রাস-নাশকতা রোধ এবং উপজেলার সার্বিক আইনশৃংখলা প্রতিরোধে মাসিক সভায় বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন ‘আমরা নিরলস কাজ করে যাচ্ছি, আমাদের উদ্দেশ্য ভালো’

গত মাসে এ উপজেলায় দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে একটির প্রধান আসামি সহ ১১ জনকে আটক করেছি। অপরটিতে সন্দেহভাজন দু’জনকে আটক করা হয়েছে; কারণ এটি দুর্গম চরাঞ্চল এলাকা সেখানে হত্যা নিয়ে কাউকে প্রশ্ন করতে গেলে একটিই উত্তর আসছে ‘জানি না’’ তারপরেও আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।
তিনি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে যে কোন অন্যায়ের সাথে সম্পৃক্ত অপরাধীদের ধরিয়ে দিতে সহায়তা চান। বিশেষ করে মাদকের সাথে সম্পৃক্তদের কোন ছাড় নেই বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ লায়েব উদ্দিন লাভলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস ও রিজিয়া আজিজ সরকার, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষক, ডাক্তার, ইমাম ও সাংবাদিকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।