ঢাকারবিবার , ১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষে শিশুসহ নিহত ৩

বাগেরহাট সংবাদ দাতা
মে ১, ২০২২ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বা‌গেরহা‌টের ফ‌কিরহা‌টে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রায় ১০ জন।

রোববার (১ মে) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় আহতদের উদ্ধার করে প্রথমে ফকিরহাট পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

নিহত দুজন হলেন, বাস ও ট্রাকের দুই চালক এবং বাসের যাত্রী শিশু আয়ান শেখ (১০)। তবে আয়ান শেখ টাঙ্গাইল জেলার মাসুদ শেখের ছেলে। সে তার মা-বাবার সঙ্গে ছিল। এ দুর্ঘটনায় তার মা-বাবাও গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা আরও জানান, যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের এক পাশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই চালক ও শিশু আয়ান নিহত হয়। এ সময় বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. সবুজ শেখ বলেন, দুর্ঘটনায় আহত কয়েকজন আমাদের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানান, এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রাকের ড্রাইভারের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছেন।

মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান বলেন, এ ঘটনার খবর পেয়ে আহত ও নিহতদের উদ্ধার করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।