সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে ট্রাক খাদে পড়ে নিহত ২

R khan
ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: বাগেরহাটের শরণখোলায় ট্রাক উল্টে খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরও অন্তত আটজন আহত হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলার রায়েন্দা-তাফালবাড়ি সড়কের লাকুড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের চাল রায়েন্দা গ্রামের তুহিন মীর ও একই উপজেলার তাফালবাড়ি গ্রামের পলাশ হালদার।

আহত হলেন- কবির মীর, দুলাল হাওলাদার, মো. রনি, মো. হেলাল, বাবুল হাওলাদার, খোকন গাজী, রিয়াজ জমাদ্দার ও সজিব।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, শরণখোলা উপজেলার রায়েন্দা থেকে তাফালবাড়ির উদ্দেশ্যে ১৫ জন শ্রমিক নিয়ে ছেড়ে যাওয়া একটি ট্রাক লাকুড়তলা এলাকায় ব্রিজের কাছে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে দশজন শ্রমিক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাদের অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তুহিন মীর ও পলাশ হালদার নামে দুই শ্রমিক মারা যান।

এরা সবাই বিশ্ব ব্যাংকের অর্থায়নে শরণখোলার পানি উন্নয়ন বোর্ডের ৩৫/১ পোল্ডারে টেকসই বেড়িবাঁধ নির্মাণে নিয়োজিত পিএইচডব্লিউই নামে একটি চায়না ঠিকাদারি প্রতিষ্ঠানের অস্থায়ী শ্রমিক হিসেবে কাজ করছেন।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমাদ্দার বলেন, দুর্ঘটনায় আহতদের সবাই ছিলেন আশংকাজনক। তাই তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। পথে দুজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।