ঢাকাবুধবার , ৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় হিজরাদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

khobor
এপ্রিল ৮, ২০২০ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে অব্যাহত রয়েছে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় তাঁর পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে খোলা হয়েছে কন্ট্রোল রুম।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে প্রত্যন্ত এলাকার হতদরিদ্র জনগোষ্ঠীর পাশাপাশি উপজেলায় বসবাসরত হিজরাদের মাঝে খাদ্য সহায়তা পৌঁঁছে দেয়া হচ্ছে।

বুধবার দিনব্যাপি করোনায় খাদ্য সংকট মোকাবেলায় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ের কন্ট্রোল রুম থেকে তাদের হাতে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজকে কিছু সংখ্যক হিজরাদের খাদ্য প্রদান করা হয়েছে। বাকি হিজরাদেরও খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানাগেছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়ার জন্য এরই মধ্যে দোকান পাট বন্ধ করেছে প্রশাসন। হাট বাজার বন্ধ থাকার কারণে চরম খাদ্য সংকটে পড়তে হয়েছে হিজরাদের। তাদের কথা ভেবেই এমপি এনামুল হকের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।
কন্ট্রোল রুমের সদস্যরা মিলে এমপি এনামুল হকের পক্ষ থেকে এই খাদ্য সহায়তা বিতরণ করছেন। এতে রয়েছেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।

করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রাখা হবে। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিক ভাবে পালনের জন্য সকলের প্রতি আহŸান জানিয়েছেন এমপি এনামুল হক।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।