ঢাকাসোমবার , ৪ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় নকল সরবরাহকারীদের ধাক্কায় ছাদ থেকে পড়ে পুলিশ আহত

omor faruk
নভেম্বর ৪, ২০১৯ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহকারীদের ধরতে গিয়ে তাদের ধাক্কায় দোতলার ছাদ থেকে নীচে পড়ে তাহেরপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল গুরুতর আহত হয়েছে। আহত পুলিশ কনস্টেবলের নাম রাকিবুল হাসান। ওই পুলিশ সদস্যকে দ্রæত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল সোমবার বেলা বারোটার দিকে জেএসসি পরীক্ষা চলাকালে তাহেরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিন যুবক পার্শ্ববতি মার্কেটের সিড়ি দিয়ে বিদ্যালয়ের মুল

ভবনের দোতলার জানালা দিয়ে নকল সরবরাহ করতে যায়। এ সময় কর্তব্যরত পুলিশ রাকিবুল হাসান টের পেয়ে দোতলার ছাদে গিয়ে একজন কে আটক করে। আটকের পর তাকে নিচে নামিয়ে আনার সময় অপরদুই নকল সরবরাহকারী এসে পুলিশ কে দোতলা থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে তিনজন পালিয়ে যায়। পালিয়ে যাওয়া যুবকদের পরিচয় জানা ও তাদের আটকের জন্য পুলিশ তৎপরতা শুরু করেছে বলে জানা গেছে।
এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত পুলিশ সদস্যকে তার সু-চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের পরিচয় নিশ্চিত করে তাদের আটকের চেষ্টা চলছে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।