সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৭ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় তিন দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ

omor faruk
নভেম্বর ৭, ২০১৯ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের আলোকনগর গ্রামের শাহপাড়ার রফিকুল ইসলাম তুষার নামের ব্যক্তির স্কুল পড়–য়া ছেলে রিয়াদ শাহ (১৪) তিন দিন থেকে নিখোঁজ রয়েছে। সে আলোকনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র। এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার নিখোঁজ রিয়াদ শাহ এর পিতা রফিকুল ইসলাম তুষার বাগমারা থানায় সাধারন ডায়েরী করেছেন।
জানা যায়, গত মঙ্গলবার সকাল আটটার দিকে প্রাইভেট পড়ার জন্য বিদ্যালয়ের উদ্দেশ্যে রিয়াদ বাড়ি থেকে বের হয়। এরপর সে এখন পর্যন্ত আর বাড়িতে ফিরে আসেনি। ফিরে না আসায় পরিবারের সদস্যরা

আত্বীয় স্বজনের বাড়ি বাড়ি খোঁজ খবর আরম্ভ করেন। এ বিষয়ে এলাকায় মাইকিং করে এবং আত্বীয় স্বজনের বাড়ি বাড়ি খোঁজ করেও কোথাও পাওয়া যায়নি রিয়াদ কে। গত তিন দিন থেকে বাড়িতে ফিরে না আসায় দুশ্চিন্তায় পড়েছেন পরিবারের সদস্যরা। রিয়াদের পিতা রফিকুল ইসলাম জানান, তার ছেলের গায়ের রং ফর্সা। বাড়ি থেকে বের হবার সময় তার পরনে ছিল ছাই রংয়ের ফুল প্যান্ট এবং চেক হাফশার্ট। তার উচ্চতা প্রায় পাঁচ ফুট। যদি কোন হৃদয়বান ব্যক্তি নিখোঁজ রিয়াদের সন্ধান পান তাহলে ০১৭৬২৬০৯২৫২ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন রিয়াদের পিতা রফিকুল ইসলাম তুষার।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।