ঢাকামঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় এমপি এনামুলের আর্থিক সহযোগিতা প্রদান

khobor
মার্চ ৩১, ২০২০ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

বাগমারা প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় রাজশাহীর বাগমারা উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় আর্থিক সহযোগিতা প্রদান করলেন এমপি এনামুল হক। মহামারি করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে সরকারী নির্দেশনায় ঘরে অবস্থান করছে সকল শ্রেণী পেশার মানুষ।

বাড়িতে অবস্থান করায় খাদ্য সংকটে পড়ে নি¤œ আয়ের লোকজন। সে সকল মানুষের পাশে দাঁড়াতে প্রতিটি ইউনিয়ন এবং পৌর আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ প্রদান করলেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

মঙ্গলবার বিকেলে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে সভাপতি এবং সাধারণ সম্পাদকদের ডেকে অসহায়দের সহায়তায় অর্থ প্রদান করেন তিনি।

এসময় ভবানীগঞ্জ পৌর সভার ময়ের আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সহ ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।