ঢাকাবুধবার , ৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বাগমারার খাদ্য সহায়তায় দলিল লেখক সমিতি

khobor
এপ্রিল ৮, ২০২০ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!


বাগমারা প্রতিনিধি: করোনা সংকট মোকাবেলায় রাজশাহীর বাগমারায় গরীব, দুস্থ, অসহায়, ভ্যান চালক এবং নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণে এগিয়ে এসেছে ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি। গত মঙ্গলবার থেকে তারা এই ত্রাণ সহায়তা কার্যক্রম আরম্ভ করেছে। গত দুইদিনে ৬শত ৫০ বাড়িতে চাল, ডাল, তেল, আলু, সাবান এবং নগদ টাকা সমিতির পক্ষ থেকে বিতরণ করা হচ্ছে।

করোনা ভাইরাসের কারনে বাজারঘাট বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়েছে নি¤œ আয়ের এই সকল মানুষ। তাদের কথা চিন্তা করে করোনা সংকট মোকাবেলায় ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি ওই সকল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে।

মঙ্গলবার সমিতির কার্যালয়ে এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শামীম মীর, কোষাধ্যক্ষ নাজমুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য শাহিন রেজা, জাহাঙ্গীর সাই, শাহাজাহান আলী, হুমায়ন কবীর প্রমুখ।

উপজেলার বিভিন্ন স্থানে দুস্থ, অসহায়, ভ্যান চালক এবং নি¤œ আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শামীম মীর বলেন, করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত রাখা হবে। যেহেতু এটা একটা মহামারি সমস্যা তাই সমাজের বিত্তবানদেরও ত্রাণ সহায়তায় এগিয়ে আসা জরুরী। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিক ভাবে পালনের জন্য সকলের প্রতি আহŸান জানিয়েছেন তাঁরা।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।