ঢাকাবৃহস্পতিবার , ২১ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বাংলায় ২৭টি আসনে প্রার্থী চূড়ান্ত করলেন মোদী

অনলাইন ভার্সন
মার্চ ২১, ২০১৯ ৮:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: বাংলার প্রার্থীতালিকা নিয়ে দিল্লিতে বুধবার বৈঠকে বসেন বিজেপির রাজ্য নেতৃত্ব ও খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, রাহুল সিনহাদের নিয়ে বৈঠকে বসেন প্রধানমন্ত্রী। ওই বৈঠকে ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহও। নজিরবিহীনভাবে বাংলার প্রার্থীদের নিয়ে এতটা উত্সাহ দেখাচ্ছেন মোদী। সূত্রের খবর, বাংলার ৪২টি আসনের মধ্যে ২৭টি আসনে প্রার্থীতালিকা একেবারে চূড়ান্ত করে দিয়েছেন খোদ প্রধানমন্ত্রীই।  

অবশেষে রাজ্যে বিয়াল্লিশ আসনের মধ্যে সাতাশটিতে প্রার্থীতালিকা চূড়ান্ত করল বিজেপি। সূত্রের খবর, বাংলায় ২৭টি আসনের প্রার্থী চূড়ান্ত করলেন খোদ মোদী।
সূত্রের খবর,আসানসোল থেকে প্রার্থী হচ্ছেন বাবুল সুপ্রিয়ই।সদ্য বিজেপিতে যোগ দেওয়া ভারতী ঘোষ প্রার্থী হচ্ছেন ঘাটাল থেকে। সদ্য বিজেপিতে যোগ দেওয়া সৌমিত্র খাঁ, অনুপম

হাজরা, অর্জুন সিং -এর টিকিট পাওয়া নিশ্চিত। যাদবপুর থেকে প্রার্থী হচ্ছেন অনুপম হাজরা। দক্ষিণ কলকাতা থেকে প্রার্থী হচ্ছেন চন্দ্র বোস। মেদিনীপুরে প্রার্থী হচ্ছেন দিলীপ ঘোষ। দমদম থেকে প্রার্থী হচ্ছেন শমীক ভট্টাচার্য। বারাসত থেকে প্রার্থী হচ্ছেন মানবেন্দ্র রায়।
তবে দার্জিলিং কেন্দ্রে এস এস আলুয়ালিয়ার প্রার্থীপদ নিয়ে সংশয় রয়েছে। তাঁকে সম্ভবত প্রার্থী করা হচ্ছে না – বিজেপি সূত্রে এখবর জানা গিয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।