ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল সদর ইউএনওর বাসভবনে হামলা

অনলাইন ভার্সন
আগস্ট ১৯, ২০২১ ৮:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৮ আগস্ট) রাতে জেলা ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী তার বাসভবনে হামলা চালায়। এই হামলায় ইউএনওর বাসভবনে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত কয়েকজন আনসার সদস্য আহত হন।

ইউএনও মুনিবুর রহমান জানান, উপজেলা পরিষদ প্রাঙ্গণের ভেতরে বিভিন্ন স্থানে শোক দিবস উপলক্ষে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুকের ব্যানার-পোস্টার লাগানো ছিল। রাতে ছাত্রলীগের নেতাকর্মীরা এসব ছিঁড়তে আসলে তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের বৃহস্পতিবার সকালে এগুলো ছিঁড়তে বলেন। এরপর তারা তাকে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তারা ইউএনওর বাসায় ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। তিনি জানান, রাত সাড়ে ১০টা এবং ১১টায় দুই দফায় তারা হামলা চালায় বলে জানান।

ছাত্রলীগের দাবি, রাতের ওই ঘটনায় স্থানীয় অন্তত ৩৫ জন আহত হয়েছেন। পুলিশ বলছে, তাদেরও তিন সদস্য আহত হয়েছেন। আনসার সদস্যরাও আহত হয়ে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, আহতদের অনেকেই শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসকরা জানান, বুধবার রাত ২টা পর্যন্ত হাসপাতালে ২২ জন ভর্তি হন। অনেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।